আত্মহত্যা করেছেন অভিনেত্রী লরেন (নতুন মুখ)

আত্মহত্যা করেছেন  অভিনেত্রী লরেন (নতুন মুখ)
ছবি: সংগৃহীত

আত্মহত্যা করেছে মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস।  তার পারিবারিক সূত্রে জানা গেল , রোববার  (৩০ আগস্ট)  আনুমানিক সকাল সাড়ে সাত'টার দিকে বারিধারায় নিজের বাসায় গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।কেন, কি কারণে আত্মঘাতী হলেন তিনি এ বিষয়ে কিছুই জানা যায়নি এখনো। তবে আশা করা যাচ্ছে ....

নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। সদ্যই শুরু করেছিলেন শোবিজে পথচলা।  স্বপ্ন ছিলো  বড় অভিনেত্রী হবেন। কিন্তু সেইসব স্বপ্নরা আর কোনোদিন পূর্ণতা পাবে না তার। অজানা অভিমান মনে ধরে আত্মহত্যা করেছেন লরেন আজ ।

‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। তার পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে হলপরিচিতি মিলেছেন বিজ্ঞাপন দিয়ে। এয়ারটেলের টানা বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন লরেন মেন্ডেস মডেল ও অভিনেত্রী ।

বিজ্ঞাপন ছাড়াও লরেন মেন্ডেস মডেল ও অভিনেত্রী কে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন লরেন তিনি। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

লরেন  মডেল ও অভিনেত্রী তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এ। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে সময়। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন লরেন  মডেল ও অভিনেত্রী।

কিন্তু স্বপ্ন আজ আর পূর্ণতা পেলো না লরেন এর স্বপ্ন গুলো রেখে বিদায় নিতে হলো তার ।