আর্টিকেল লিখে মাসে ইনকাম করুন পেমেন্ট বিকাশে ১৫,০০০ টাকা | জব নিউজ

আর্টিকেল লিখে মাসে ইনকাম করুন  পেমেন্ট বিকাশে ১৫,০০০ টাকা | জব নিউজ

বাংলা আর্টিকেল লিখে ফ্রিল্যান্সিং করার স্বপ্নকে বাস্তবে রূপ দিন। সর্বোচ্চ মাসিক বেতন ৭,৫০০ টাকা থেকে ১৫,০০০ টাকা সঠিক নিয়মে কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে হয় সেটা আমরা আগের শিখিয়ে দেবো এরপর সফলভাবে প্রশিক্ষণ শেষ করা সাপেক্ষে আপনাকে ফ্রিল্যান্সিং বাংলা পোস্ট রাইটার হিসেবে জব করার সুযোগ দেয়া হবে আমাদের ওয়েবসাইটে। আবেদন করার পূর্বে নিচের দেওয়া সমস্ত তথ্য ও আমাদের শর্তাবলী দেখে নিন…



আর্টিকেল লিখে ফিনান্সিং জব করার জন্য অনলাইনে কোর্স শেষ করা মাত্রই বিডি বাংলার নিউজ ।ডটকম ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। বিডি বাংলার নিউজ ।ডটকম ওয়েবসাইট হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করা সেরা ব্লগ সাইট।



আর্টিকেল লিখে পেমেন্ট কিভাবে নিব ?

আর্টিকেল লিখে আয় করা পেমেন্ট যে মাধ্যম গুলোর মাধ্যমে নিতে পারবেন তা হল - বিকাশ / রকেট / নগদ / DBBL / AB Bank এছাড়াও ডুয়েল কারেন্সি মাস্টার কার্ড এর মাধ্যমে। প্রতি মাসে ১০ থেকে ১২ তারিখে কাজের উপর নির্ভর করে আপনাকে বেতন দেওয়া হবে।

সতর্কবার্তা - পেমেন্ট নেওয়ার পূর্বে আপনার পেমেন্ট নাম্বার নিজ দায়িত্বে যাচাই-বাছাই করে নেবেন কোনক্রমে ভুল ত্রুটি হলে সেই দায়ভার বিডি বাংলার নিউজ ডটকম এর কর্তৃপক্ষ নিবেনা। 

জবের  জন্য  আবেদন ফরম জমা দেন

কি কি উপায়ে বিডি বাংলার নিউজ।ডটকমে জব করা যায়?

  • আর্টিকেল রাইটিং জব

  • পোস্ট শেয়ার জব 

আর্টিকেল রাইটিং জব - বিডি বাংলার নিউজ এর মাধ্যমে যেকেউ বাংলা আর্টিকেল লিখার ফ্রিল্যান্সিং জব টি করতে পারেন। আপনি প্রতিমাসে আর্টিকেল লিখার বিনিময়ে সাপ্তাহিক বা মাসিক ইনকাম করতে পারেন। এর জন্য আপনাকে বাংলা আর্টিকেল লেখার টাইপিং এর দক্ষতা অর্জন করতে হবে।



পোস্ট শেয়ার জব - বিডি বাংলার নিউজ এর মাধ্যমে যেকেউ আমাদের ওয়েবসাইটের পোস্ট করা সকল পোষ্ট গুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। শেয়ার পোস্ট এর চাকরি করার জন্য আপনাকে এসইও / SEO কাজে একটু দক্ষ হতে হবে।

কতটুকু বিশ্বস্ত বিডি বাংলার নিউজ ।ডটকম

বিডি বাংলা নিউজ ডটকমের নিজস্ব অফিস রয়েছে। আপনি গুগল ম্যাপে বিডি বাংলার  নিউজ ডটকম ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখে নিতে পারেন। বিডি বাংলার নিউজ ডটকমের সাথে যোগাযোগের সমস্ত লিঙ্ক এই আর্টিকেলের নিচে দেওয়া রয়েছে কাজেই bdbanglarnews.com শতভাগ (১০০%) বিশ্বস্ত। 



আর্টিকেল লিখে যারা ফ্রিল্যান্সিং করে আয় করছেন

আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বাংলা আর্টিকেল লিখে ফিনান্সিং করে যারা আয় করেছেন পেমেন্ট বিকাশে পেয়েছেন বা অন্যান্য পেমেন্ট গেটওয়েতে নিয়েছে তাদের রিভিউ দেখুন। বেতন পাবার পর তাদের মধ্যে অনেকেই রিভিউ দিয়েছেন এমন কিছু কাজের রিভিউ এখানে তুলে ধরা হলো এই লিংকে ক্লিক করুন।



কিভাবে আর্টিকেল লিখে আয় করতে পারব?

প্রথমে অনলাইন কোর্স এর মাধ্যমে আপনাকে শিখাবো বাংলা আর্টিকেল লিখে ফ্রিল্যান্সিং করে কিভাবে সঠিক নিয়মে আয় করতে হয়। আমাদের কোর্স শেখানো হবে কিভাবে ওয়েবসাইটে প্রযুক্তি বিষয়ক পোস্ট বা আর্টিকেল লিখতে হবে। কোথায় লিখবেন, কোন বিষয়ে লিখবে, কিভাবে পোষ্ট জমা দিবেন, পোস্ট লেখার নিয়ম, SEO  টিপস, কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়ে আপনাদের শিখানো হবে।

আমাদের এখানে কোর্স করার কারন হচ্ছে আমরা আপনাকে ১০০% দক্ষ করে গড়ে তুলবো এরপর জব নিয়োগ দেব।

আর্টিকেল লিখে ফ্রিল্যান্সিং কোর্স কিভাবে করানো হবে ?

এই কোর্সটি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই করা যাবে এই কারণে কোর্সটি অনলাইন ভিত্তিক করা হয়েছে। যেন বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে আমাদের এই প্রশিক্ষণের মাধ্যমে ফ্রীলান্সিং জব টি যে কেউ করতে পারে। বাংলা আর্টিকেল লিখে ফ্রিল্যান্সিং করে আয় কোর্সটি ১৫ দিনের শেখানো হবে। কিভাবে পরিপূর্ণ একটি পোস্ট লিখতে হয়, পোস্ট লেখার নিয়ম কানুন ও কিভাবে পোস্টার জমা দিতে হয় আমাদের ওয়েবসাইটে। এসকল বিষয় শেখানো হবে এছাড়াও আরও বিভিন্ন বিষয় শিখানো হবে। আমাদের এই কোর্সটি জুম অথবা গুগোল মিট এর মাধ্যমে নেওয়া হবে প্রতিদিন রাত ৯ টা থেকে ১০টা পর্যন্ত।




কোর্স শেষে কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করব?

আমাদের এই অনলাইন কোর্স সফলভাবে সম্পন্ন হওয়ার পর বিডি বাংলার নিউজ ডটকম ওয়েবসাইটে “ফ্রিল্যান্স বাংলা আর্টিকেল রাইটার” হিসেবে নিয়োগ পাবেন। আপনাকে প্রতিদিন সর্বনিম্ন একটি পোস্ট অথবা এর অধিক পোস্ট পাবলিস্ট করতে হবে বা জমা দিতে হবে। কোন বিষয়ের উপর পোস্ট লিখতে হবে সে  বিস্তারিত বিষয়বস্তু আমাদের টিম আপনাদের জানিয়ে দিবেন। 



আপনি পোষ্টের নীতিমালা মেনে নিজের ইচ্ছেমত বিষয়েও পোস্ট লিখে জমা দিতে পারবেন। (মাসিক টার্গেট পূরণ সংক্ষেপে) প্রতি দিন সর্বনিম্ন একটি করে পোস্ট বাধ্যতামূলক জমা দিতে হবে। আপনার যদি কোনো ছুটি কাটানোর ইচ্ছে থাকে তাহলে আমাদেরকে জানিয়ে ছুটি কাটাবেন। বাংলাদেশের যে কোন স্থান হতে আপনি যে কোন সময় আপনার সুবিধামতো অবসর সময়ে স্মার্টফোন বা কম্পিউটারের মাধ্যমে পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে পারবেন। 

আবেদন করতে ক্লিক করুন

ফ্রীল্যান্স বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে আয় কত টাকা হবে ও কোর্স ফি কত ?

প্রথম মাসে প্রশিক্ষণকালীন ৩০০০/- টাকা এবং দ্বিতীয় মাস থেকে আপনার টার্গেট অনুযায়ী ১২,০০০/- টাকা প্রদান করা হবে। এছাড়াও আপনার দক্ষতা অনুযায়ী যদি পোস্ট রাইটার আমাদের টিমে প্রমোশন পেলে মাসিক সর্বোচ্চ বেতন হবে ১৫,০০০/- টাকা। আমাদের টিমে পোস্ট রাইটার হিসেবে চূড়ান্ত ভাবে নিয়োগ পাওয়ার পর প্রতি মাসে ১ তারিখ এর ভিতর আপনাকে সম্মানী প্রদান করা হবে। আমাদের টিম ব্যতীত যেসকল রাইটার থাকবেন তাদের বেতন দেয়া হবে ১০ থেকে ১২ তারিখের ভিতরে।

আর্টিকেল লেখার নিয়মাবলী বিস্তারিত পড়ুন

আপনার সম্মানি আমাদের অফিসে এসে নিতে পারেন। এছাড়া বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে (যেমন - বিকাশ / রকেট / নগদ / DBBL / AB Bank) একাউন্টে সম্মানি নিতে পারেন। 



অনলাইন কোর্স প্রশিক্ষণ ফ্রি

ফ্রীল্যান্স পোস্ট রাইটার কোর্স ফ্রি ১০৫০/- টাকা এবং পোস্ট শেয়ার জবের জন্য ৪৯৯/- টাকা। অনলাইন কোর্স ফি'র টাকা সম্পূর্ণ ফেরত যোগ্য এরজন্য  তাকে দু’মাস কাজে বহাল থাকতে হবে এছাড়া এই টাকা ফেরত যোগ্য নয়। এই জব বা কোর্স পেমেন্ট সিস্টেম এখানে ক্লিক করুন

ডাটা এন্ট্রি জব করতে এখানে ক্লিক করুন



ফ্রীল্যান্স বাংলা আর্টিকেল লিখে আয় করার আবেদনের যোগ্যতা কি কি?

আর্টিকেল লিখে ইনকাম করার জন্য আপনার ইন্টারনেট সংযোগ ব্যক্তিগত ডেস্কটপ / ল্যাপটপ / স্মার্ট ফোন থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি সমান অথবা এর অধিক হলেও সমস্যা নেই। 



কতজন আর্টিকেল লিখে ইনকাম করার কোর্স করতে সুযোগ পাবে?

আমাদের আসন সংখ্যা হাতে থাকা সংক্ষেপে যতজন বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে আবেদন করবে সকলকে  কোর্স করার সুযোগ দেয়া হবে এবং এদের মধ্য থেকে সফলভাবে কোর্স সম্পন্ন করা ব্যক্তিদের সবাইকে ফ্রিল্যান্সার হিসেবে বিডি বাংলার নিউজ ডটকমে  নিয়োগ দেওয়া হবে। বিডি বাংলা নিউজ ডটকম হচ্ছে বাংলা বা ইংরেজি আর্টিকেল লিখে আয় করার সেরা ব্লগার ওয়েবসাইট।




বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার জন্য কোর্স ফি কিভাবে প্রদান করব?

মোবাইল ব্যাংকিং বিকাশ / রকেট / নগদ একাউন্ট এর মাধ্যমে কোর্স ফি ১০৫০/- টাকা জমা দিতে পারবেন। উপরের আবেদন ফরম পূরণ করে জমা দেওয়া পর আর্টিকেল রাইটার হিসেবে আয় করার জন্য বিডি বাংলার নিউজ ডটকম যদি আপনাকে নির্বাচন করে তাহলে তারা কোর্স ফি জমা দেওয়ার ব্যাপারে আপনার সাথে যোগাযোগ করবে। 

আচ্ছা আমি কি, প্রথম মাসে বেতন থেকে কোর্স ফি পরিশোধ করতে পারবো না ???

জি না স্যার!! যদি আপনি প্রথম মাসের সম্মানি থেকে কোর্স ফি কেটে নিতে বলছেন তাহলে মনে হয় আপনি কোর্স টি নিশ্চয়ই ফ্রিতে করতে চাচ্ছেন, রাইট? ধরুন আপনি একটি কলেজে পড়াশোনা করেন সেখানে পড়াশোনা শেষ করে চাকরি করে কলজের ফি জমা দেবেন, এভাবে কেউ আপনাকে কলেজে ভর্তি নেবে? নেবে না!



আমাদের অতীত থেকে  জানি যে, যে কোন কোর্স ফি করলে তাতে কোনো বাধ্যবাধকতা ও দায়বদ্ধতা থাকে লো.না। অনলাইন কাজ করলে দায়বদ্ধতা আরো থাকেনা ফলে অনেকেই নিয়মিত কাজ করে না। আর অনিয়মিত কাজের ফলে এবং দায়বদ্ধতা না থাকায় কিছুদিন কাজ করে ছেড়ে চলে যায় অনেকেই।

যদি কোনো কাজে দায়বদ্ধতা থাকে তাহলে নিয়মিত কাজ করবেন। কাজের বাধ্যবাধকতা তৈরি করার জন্যই মূলত কোর্স ফি নেওয়া হচ্ছে। এতে কাজের প্রতি আপনার দায়িত্ব ও একাগ্রতা বাড়বে এবং আর আপনি নিশ্চিত থাকবেন যে আপনার অন্তত মাস খানেক কাজে লেগে থাকতে হবে।

আমি আশা করি এভাবে কাজে লেগে থাকলে আপনার আস্তে আস্তে আমাদের কাজের প্রতি আগ্রহ বেড়ে যাবে আর পরবর্তীতে কাজ ছাড়ার কথা মাথায় থাকবে না। আপনারা যে কোন কাজ ধৈর্য ধরে করুন সফল হবেন অতি শীঘ্রই।



জেনারেল বা কুইক রাইটার টিম কি?

আমাদের টিমে .৩০০০ টাকা থেকে ১২০০০ টাকা মাসিক বেতন স্কেলে আর্টিকেল রাইটার দের জেনারেল রাইটার টিম বলে। আর ১২০০০ টাকা থেকে ১৫০০০ টাকা মাসিক বেতনে স্কেলে আর্টিকেল রাইটার দের কুইক রাইটার টিম বলে। আপনি যদি জেনারেল রাইটার টিমে থাকা অবস্থায় ভালো কাজ দেখাতে পারেন তাহলে কুইক রাইটার টিমের প্রমোশন দেয়া হবে।




কুইক রাইটার টিমের কাজের সুবিধা 

    • প্রতি মাসে 1 তারিখে মাসিক বেতন নিতে পারে 
    • প্রতিটি পোস্টের জন্য নূন্যতম 300 থেকে 500 টাকা বেতন প্রদান
    • প্রতিটি 30 টি পোস্ট জমা দেওয়া সম্পন্ন হলে সেটাকে একমাস ধরা হয়
    • প্রতিটি পোস্ট ন্যূনতম দুই থেকে তিন হাজার শব্দের লিখতে হয় (হাত দিয়ে না লিখে মুখে কথা বলে টাইপিং করবেন কিভাবে দেখুন)
    • স্বাধীনভাবে কাজ করার সুযোগ পাবে প্রয়োজনে যেকোনো সময় বেতন নিতে পারবে

আবেদনের জন্য এখানে ক্লিক করুন

আপনাদের অফিসের ঠিকানা কোথায়?

অফিস ঠিকানা: বড় কালীবাড়ি,  টাঙ্গাইল সদর, টাঙ্গাইল । গুগল ম্যাপে ভেরিফাইড অফিস লোকেশন হেল্পলাইন: ০১৮৫৮-২০৬০৮০ অথবা ০১৯১৫৫১৯৩৫৫ । ইমেল: info@bdbanglarnews.com | লাইক দিন ফেসবুক পেজ ফেসবুক গ্রুপ সাবস্ক্রাইব করুন ।  আমাদের সকল আপডেট পেতে ফেসবুক পেইজ ও গ্রুপ এ জয়েন করুন।

আর্টিকেল লেখার নিয়মাবলী বিস্তারিত পড়ুন

আমাদের সাথে যোগাযোগ করার জন্য হোয়াটসঅ্যাপে এসএমএস করুন এখানে ক্লিক করুন

আরো পড়ুনঃ

১৮ টি অনলাইনে অর্থ উপার্জনের সেরা উপায়

মাসে ৳২০০০০ টাকা ইনকাম করার উপায়