ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে স্কুলশিক্ষক মাকে ধর্ষণ করলেন

ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে স্কুলশিক্ষক মাকে ধর্ষণ করলেন

মানিকগঞ্জে এক স্কুলশিক্ষক ছেলেকে আইসক্রিম আনতে পাঠিয়ে মাকে ধর্ষণ করা হয়েছে । গৃহবধুকে ধর্ষণের অভিযোগে স্কুলশিক্ষককে গ্রেফতার করা হয়েছে । গত বুধবার (২৮ অক্টোবর) ধর্ষণের মামলা হলে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে বেলায় মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকা থেকে স্কুলশিক্ষক'কে গ্রেফতার করা হয়। আদালতের নির্দেশে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃত শিক্ষককের নাম হচ্ছেন মো. শরিফুল ইসলাম সেন্টু (৩৯)।মানিকগঞ্জ দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিনের ছেলে ও দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক তিনি ।  

আরও পড়ুনঃ শিশুকে ধর্ষণের অভিযোগ দোকানে ডেকে নিয়ে


ধর্ষণের অভিযোগ সূত্রে জানা যায়, দুপুর দেড়টার দিকে স্কুলশিক্ষক সেন্টু নির্যাতিতা ওই গৃহবধূর স্বামীর সাথে দেখা করতে তার বাড়িতে যান। তখন গৃহবধূ নামাজ পড়তে থাকায় তার ছেলেকে দিয়ে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠান স্কুলশিক্ষক। তারপর বাড়িতে কেউ না থাকায় ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি জানার পর গত বুধবার সন্ধায় গৃহবধূর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় গিয়ে মামলা করেন।

আরও পড়ুনঃ  এক ঘণ্টার ডিসি’ হলেন পুষ্পা "বগুড়ায়

বিষয়টি নিশ্চিত করেন মানিকগঞ্জ সদর থানার এসআই মনিরুজ্জামান বলেছেন , এর মধ্যে নির্যাতিতা ওই গৃহবধূ ও অভিযুক্ত শরিফুল ইসলাম সেন্টুর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।