নাগরপুরে সাংবাদিক কবির হোসাইন করোনায় আক্রান্ত

নাগরপুরে সাংবাদিক কবির হোসাইন করোনায় আক্রান্ত
সংগৃহীত ছবিঃ সাংবাদিক কবির হোসাইন

নাগরপুর প্রতিনিধিঃ আবারও করোনা ভাইরাসের প্রাদূর্ভাব বেড়েছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা

গত দুইদিনের রিপোর্টে মোট ১৪ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে এই প্রথম একজন সাংবাদিকও করোনা পজেটিভ। মোঃ কবির হোসেন। তিনি জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিটের সহ- সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলার নাগরপুর প্রতিনিধি।

এই করোনা ভাইরাসের শুরু থেকে এ পর্যন্ত জনসচেতনতা ও সংবাকর্মী হিসেবে নিরলস ভাবে কাজ করছিলেন সংবাদকর্মী কবির হোসেন। হটাৎ তার গায়ে জ্বর অনুভূত হলে তিনি পরিবার থেকে নিজেকে আলাদা করেন।

জ্বরের প্রাথমিক চিকিৎসা চলতে থাকে তার। জ্বর গত চার দিনেও না কমলে তিনি চিকিৎসকের পরামর্শে করোনা টেষ্ট করান। এতে আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিটের সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের নাগরপুর প্রতিনিধি মোঃ সিরাজ আল মাসুদ বলেন, মোঃ কবির হোসেন করোনা সময়ের শুরুতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতা মূলক কর্মকান্ড করেছেন।

সংবাদ সংগ্রহের জন্য ছুটে গেছেন নাগরপুরে একপ্রান্ত থেকে অপর প্রান্তে। সাধারণত মানুষের কথা তুলে ধরতে চেষ্টা করেছেন। আজ অত্যান্ত পরিতাপের বিষয় তিনি নিজেও করোনায় আক্রান্ত।

আমি জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর ইউনিটের পক্ষ হতে তার সুস্থতার জন্য নাগরপুর'বাসীর কাছে দোয়া কামনা করছি। মহান আল্লাহতালার কাছে প্রার্থনা করি কর্মবীর ও সহযোদ্ধা সাংবাদিক কবির হোসেন যেন সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে কাজে যোগদান করতে পারেন ।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প. প. ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান জানান, গত রবিবার (৬ সেপ্টেম্বর) আমরা নমুনা সংগ্রহ করে পাঠাই আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিপোর্ট হাতে আসেন। রিপোর্টে ৭ জন পজেটিভ আসে তার মধ্যে সাংবাদিক মোঃ কবির হোসেনও করোনা পজেটিভ।

সাংবাদিক তার নিজ বাসায় থাকেই চিকিৎসা নিচ্ছেন তিনি জানান। সময় সময় আক্রান্তদের খোঁজ খবর রাখছি। আশা করছি তারা শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।