পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফার ২০২২ । বিকাশ অফার

পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফার ২০২২ । বিকাশ অফার
পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফার ২০২২ । বিকাশ অফার

ফ্রিলেন্সারদের জন্য সুখবর। আপনি যদি ফ্রিলেন্সার হয়ে থাকেন ,এখন থেকে আপনাকে বিদেশি টাকা দেশে আনা নিয়ে ঝামেলা পোহাতে হবে না, আপনি এখন বিকাশের নতুন একটি সেবা রেমিটেন্স ইউজ করে সহজেই বৈদেশিক মুদ্রা দেশে আনতে পারবেন। হ্যাঁ ঠিক ই দেখছেন, বিকাশের নতুন এই রেমিট্যান্স সেবা ব্যবহার করে পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন। এছারা প্রতিদিন এই পেওনিয়ার সেবা ইউজ করে আপনি জিতে নিতে পারেন একটি স্মার্ট ফোন ও। পেওনিয়ার থেকে বিকাশে আপনি যত বেশি টাকা আনবেন আপনার স্মার্টফোন জেতার সুযোগ তত বেশি হবে। আজকের এই পোস্টটিতে  মুলত



Table of Content

  • পেওনিয়ার কি?
  • পেওনিয়ার কিভাবে বিকাশের সাথে সম্পর্কিত ?
  • পেওনিয়ার থেকে বিকাশে কিভাবে টাকা নিতে হয়?
  • পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার শর্তাবলী
  • পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফারের বিস্তারিত
  • স্মার্ট ফোন জেতার অফারের বিস্তারিত শর্তাবলী
  • ফ্রিল্যান্সারদের প্রতি লেনদেনে ২পার্সেন্ট বোনাস

পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফারের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এই বিষয়ে জানার আগে পেওনিয়ার সার্ভিসটি কি সে বিষয়ে আলোচনা করে নেওয়া জরুরি কারণ এই বিষয়ে অনেকেই এখন ও ঠিক মত জানে না।

পেওনিয়ার কি?

এটি একটি আমেরিকান আর্থিক সেবা দান প্রতিষ্ঠান যা অনলাইনে লেনদেন এবং ডিজিটাল পেমেন্টের বিষয়ে সার্ভিস প্রদান করে থাকে। এই সার্ভিসের মাধ্যমে পেওনিয়ার থেকে ব্যালেন্স আপনি বিকাশে ট্রান্সফার করতে পারবেন।

 পেওনিয়ার কিভাবে বিকাশের সাথে সম্পর্কিত ?

ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে বিকাশ এই পেওনিয়ার কার্যক্রম চালু করেছে। বিকাশ গ্রাহকরা এখন বিকাশ অ্যাপ থেকে পেওনিয়ার একাউন্ট খুলে পেওনিয়ার থেকে সরাসরি টাকা বিকাশে নিতে পারবেন।

তবে সবাই এই কাজটি করতে পারবেন না ,শুধুমাত্র যাদের সচল একাউন্ট আছে বিকাশে সে সাপেক্ষে ট্রাস্ট লেভেল-৩ এর বিকাশ গ্রাহকেরা সার্ভিসটি ব্যবহার করতে পারবেন। আপনি পেওনিয়ার সার্ভিসটি বিকাশের রেমিনেন্স আইকনে খুজে পাবেন।

পেওনিয়ার থেকে বিকাশে কিভাবে টাকা নিতে হয়?

অনেকেই  পেওনিয়ার থেকে কিভাবে  বিকাশে টাকা নিতে হয় জানেন না। তাদের জন্য এখানে কিছু সহজ ইনস্ট্রাকশন আলোচনা করা হল।

সর্বপ্রথম আপনার বিকাশ অ্যাপ এ লগইন করতে হবে । তারপর সার্ভিসগুলো থেকে রেমিটেন্স অপশন সিলেক্ট করতে হবে ।  এখন পেওনিয়ার অপশন দেখতে পাবেন সেটি সিলেক্ট করতে হবে । পেওনিয়ার একাউন্ট খোলা না থাকলে আপনি ইচ্ছা করলে একাউন্ট খুলতে পারবেন পেওনিয়ার ওয়েব সাইট থেকে ইন্সট্রাকশন ফলো করে । অন্যদিকে যদি একাউন্ট খোলা থাকে তাহলে আপনি  আপনার পেওনিয়ার একাউন্টে লগইন করার অপশনে ক্লিক করুন । পরে দেখতে পাবেন নতুন পেজে আপনার লগইন করার  ডিটেইলস লিংক চলে এসেছে। এখন আপনাকে আপনার পেওনিয়ার একাউন্ট লগ ইন ডিটেলস দিয়ে লগইন করতে হবে।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার শর্তাবলী

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার নিয়ম

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নিতে কিছু শর্ত মেনে চলতে হয়, যেমন

আপনি চাইলে আপনার  সক্রিয় পেওনিয়ার একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করে  ইনস্ট্যান্ট বোনাস লাভ করতে পারেন ।

বোনাস পেতে চাইলে আপনার একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় মানে একটিভ  থাকতে হবে। যদি আপনার একাউন্টের স্ট্যাটাসের কোন  ইস্যু থাকে তাহলে বোনাস  অফারটি আপনি পাবেন না।

আপনার একাউন্টের স্ট্যাটাসের ইস্যু ছাড়া  অন্য কোনো অপ্রত্যাশিত কারণে বোনাস ডিস্ট্রিবিউট না হয় সেক্ষেত্রে বিকাশ ক্যাম্পেইন শেষ হওয়ার পর ২ মাসের মধ্যে পরপর ৩ বার বোনাস বিতরণের প্রচেষ্টা চালাবে।

সব উপায়ই ব্যর্থ হয়ে গেলে আর কোন চেষ্টা করে লাভ হবেনা ,সেক্ষেত্রে আপনি আর বোনাস অফারের জন্য আর বিবেচিত হবেন না।  অফার চলাকালীন  সময়ে বিকাশ অ্যাপ থেকে পেওনিয়ার একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করলে আপনি বোনাস পেতে পারেন।

বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট/ আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

যদি কোন লেনদেন নিয়ে সংশয়ের সৃষ্টি হয় তাহলে সেক্ষেত্রে বিকাশে অংশ গ্রহণকারী মার্চেন্ট বোনাসের সুবিধা বাতিল করতে পারে। মনে রাখবেন একটি বিকাশ একাউন্টের সাথে শুধুমাত্র  একটি পেওনিয়ার একাউন্টই লিংক করা যাবে, একাধিক নয়।



আপনি যদি বিকাশ অ্যাপ থেকে পেওনিয়ার সার্ভিসটি ব্যবহার করতে না পারেন তাহলে ‘রেমিট্যান্স’ বাটনে ট্যাপ করার পরে নিজের জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তথ্য হালনাগাদ করে নিলেই সার্ভিসটি ব্যবহারের জন্য উপযুক্ত হবেন। আপনি প্রতিবার সফলভাবে পেওনিয়ার থেকে বিকাশ-এ টাকা উত্তোলনের পর  রিওয়ার্ড হিসেবে পয়েন্টস পাবেন।



আরও কিছু কথা,

বিকাশ একাউন্টের সাথে যদি পেওনিয়ার একাউন্ট লিংক করতে চান তাহলে এই কাজগুলি করতে হবে,প্রথমত  ট্যাপ করতে হবে 'রেমিট্যান্স আইকন' > তারপর 'পেওনিয়ার' > তারপর  'আপনার পেওনিয়ার একাউন্ট লিংক করুন' এই অপশনে ক্লিক করুন।



এরপর পেওনিয়ার- সাইন ইন করার জন্য ইমেইল বা ইউজার নেম এবং পাসওয়ার্ড প্রদান করতে হবে । ইমেইল/ইউজার নেম এবং পাসওয়ার্ড সঠিক ভাবে দেওয়া হলে  আপনাকে  একটি ওটিপি দেওয়া হবে। ওটিপি দিলেই  আপনার বিকাশ একাউন্ট পেওনিয়ার একাউন্ট লিংক হয়ে যাবে।

 এখন আসা যাক আসল কথায়,

পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফার

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার নিয়ম

একজন গ্রাহক যদি প্রতিদিন স্মার্টফোন জিততে চান তাহলে তাকে নিম্নের শর্তাবলী গুলো মেনে চলতে হবে । আপনাদের সুবিধার জন্য নিচে বিস্তারিতভাবে বর্ণনা করা হলঃ

বিকাশ গ্রাহক তার একটিভ পেওনিয়ার একাউন্ট থেকে যদি পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকে তাহলে  (পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে) বিকাশ একাউন্টে সর্বোচ্চ পরিমাণ টাকা ট্রান্সফার করে  আপনি একটি সুন্দর স্মার্টফোন জিতে নিতে পারবেন। অফারটি  আপাতত ১০ ফেব্রুয়ারি-১৬ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত চালু থাকবে।

আপনি যদি একদিনে অন্তত ১৫,০০০ টাকা (একবারে অথবা একাধিক বার ট্রান্সফারে) পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে আনেন তাহলে স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ পাবেন।

যদি একাধিক গ্রাহক সর্বোচ্চ একই পরিমাণ টাকা ট্র্যান্সফার করে থাকেন  তাহলে বিজয়ী কে কত আগে লেনদেন সম্পন্ন করেছে তার উপর ভিত্তি করে মানে সময়ভিত্তিক অগ্রাধিকার বিবেচনায়  নির্বাচন করা হবে । উদাহরণস্বরূপ-যদি ২০  জন গ্রাহকের  প্রত্যেকে যদি  ২০,০০০ টাকা করে একই দিনে পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করে থাকেন তাহলে যে গ্রাহক সবার আগে ঐ নির্দিষ্ট দিনে তার বিকাশ একাউন্টে পেওনিয়ার থেকে টাকা ট্রান্সফার করেছেন, তাকে বিজয়ী ঘোষণা করা হবে। একজন গ্রাহক সর্বোচ্চ ১বার পুরস্কার জিততে পারবেন। এই পুরস্কার জেতার চ্যানেল হল  বিকাশ অ্যাপ। বিজয়ীদের তালিকা অফারটির মেয়াদ শেষ হওয়ার পরে ঘোষণা করা হবে।

বিজয়ীকে পুরস্কারের জন্য অন্তত ৩০ দিন অপেক্ষা করতে হবে। অফারটির মেয়াদ শেষ হওয়ার ৩০ কার্যদিবসের মধ্যে প্রয়োজনীয় যাচাই-বাছাই সম্পন্ন হওয়ার পর আপনি পুরস্কার বুঝে পাবেন।

স্মার্ট ফোন জেতার অফারের বিস্তারিত শর্তাবলী

প্রথমত বিকাশ ব্যবহারকারীর  তার চালু থাকা পেওনিয়ার একাউন্টে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকলে বিকাশে সেই টাকা এনে অফারটিতে অংশ নিতে পারবেন। পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার জন্য একই নামে পেওনিয়ার বিকাশ একাউন্ট খোলা থাকতে হবে।তা নাহলে আপনি অফারটিতে অংশ নিতে পারবেন না।

যদি বিকাশ একাউন্ট কিংবা  পেওনিয়ার একাউন্টে কোনটির একটি তে ও সমস্যা থাকে তাহলে  সেবাটি ব্যবহারযোগ্য না ও হতে পারে। কোনো পূর্ব ঘোষণা না দিয়েই বিকাশ এই অফারের যেকোনো শর্ত পরিবর্তন করার অধিকার রাখে। এতে গ্রাহক হিসেবে আপনাদের কিছু বলার নেই।



ফ্রিল্যান্সারদের প্রতি লেনদেনে ২% বোনাস

আপনি একজন বিকাশ গ্রাহক পেওনিয়ার  থেকে বিকাশ একাউন্টে টাকা টান্সফার করলে পার লেনদেনে ফ্ল্যাট টু পার্সেন্ট (২%) ইনস্ট্যান্ট বোনাস পাবেন। ্মাথায় রাখুন অফারটি কিন্তু চলবে ১০ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ ২০২২ পর্যন্ত। অন্যদিকে অফার চলাকালীন লেনদেনের কোন লিমিট নেই। আপনি আজই অফারটিতে অংশগ্রহণ করুন।

শেষ কথা

আজকের এই পোস্টটি আপনাদের পেওনিয়ার থেকে বিকাশে টাকা ট্রান্সফারের বিষয়ে এবং কিভাবে পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতা যায় ,এই সমস্ত বিষয়ে বিস্তারিত ভাবে আলোচনা করেছে, আশা করি আপ্নারা বুঝতে পেরেছেন। যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ।