বিকাশ একাউন্টে ১৫০ টাকা পর্যন্ত জিতুন! (Registration, Bikash App Login)

বিকাশ একাউন্টে ১৫০ টাকা পর্যন্ত জিতুন! (Registration, Bikash App Login)
সংগৃহীত ছবি

সকল নতুন এবং অনেক পুরাতন বিকাশ ব্যবহারকারীর জন্য বছর শেষে দারুণ সুখবর রয়েছে। আপনার যদি একটি বিকাশ একাউন্ট না থাকে তাহলে আপনি নতুন একাউন্ট খুলে পেতে পারেন ১৫০ টাকা পর্যন্ত ব্যালেন্স। যদি ইতোমধ্যেই বিকাশ ব্যবহারকারী হয়ে থাকেন কিন্তু কখনো App ব্যবহার করেননি তাহলে আপনিও পেতে পারেন এই চমৎকার বোনাস। ১৫০ টাকা পর্যন্ত ফ্রি ক্যাশ দিচ্ছে দেশের সবচেয়ে বড় এই মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।



এই বোনাস আপনাকে ধাপে ধাপে দিবেন। ১ম কিস্তি পাওয়ার পর বিকাশের বিভিন্ন ফিচার ব্যবহার করার পরবর্তী দিনগুলোতে টাকা পাবেন। তাই একবার একটি এমাউন্ট পেয়ে আপনি যদি App টি ব্যবহার না করেন বা পরের ধাপগুলো পূরণ না করেন তাহলে আর পরের বোনাস পাবেন না। ​​Bikash অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। Bikash অ্যাপ ডাউনলোড করা হয়ে গেলে বিকাশ একাউন্ট খুলতে হবে। আপনি app থেকে সহজেই একাউন্ট খুলতে পারবেন। এরপর নিচের নিয়মগুলো অনুসরণ করে বোনাস পাবেন। Bikash Account খোলার নিয়ম জানতে এখানে ক্লিক করুন।



App থেকে নিজে নিজে একাউন্ট রেজিস্ট্রেশন এবং প্রথমবার বিকাশ অ্যাপে লগইন করলেই পাবেন ২৫ টাকা বিকাশ বোনাস। আপনি যদি এতদিন বাটন মোবাইলে বিকাশ ব্যবহার করে থাকেন কিন্তু কোনোদিন App Login করেননি, তাহলে প্রথমবার App লগইন করলে সাথে সাথে ২৫ টাকা বোনাস পাবেন।


 
প্রথমবার ২৫ টাকা পেলেন, এরপর বাকী ১২৫ টাকা কীভাবে পাবেন? এজন্য আপনাকে সেবাটি ব্যবহার করতে হবে। Bikash App লগইন এর ৭ দিনের মধ্যে অ্যাপ থেকে যেকোনো মোবাইল নম্বরে কমপক্ষে একবার মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ২৫ টাকা বোনাস পাবেন। মোট পেয়ে গেলেন ৫০ টাকা।

???? ​​Bikash App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন



offer এর  উপরের দুটি শর্ত পূরণ হওয়ার পরে Bikash App এ মাই চ্যালেঞ্জ নামে একটি অপশন আসবে। প্রথম বার বিকাশ অ্যাপে লগইনের ১ম মাসে ৫০০-১০০০ টাকা পর্যন্ত বিদ্যুৎ, পানি, গ্যাস বা টেলিফোন বিল পরিশোধ করলে ১০ পাবেন। এরপর ১০০১ টাকার উপরে এ ধরনের কোনো বিল পরিশোধ করলে ১৫ টাকা বোনাস পাবেন। এখানে মোট ২৫ টাকা বোনাস পাবেন।

[★★] মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় জানতে এখানে ক্লিক করুন



মনে রাখবেন, এই বোনাসগুলো এবং পরের বোনাস দুই কর্মদিবসের মধ্যে পাবেন। সুতরাং এ পর্যন্ত ৭৫ টাকা হলো। বাকী রইল ৭৫ টাকা।

২য় মাসে আবার ১১ টাকা মোবাইল রিচার্জ করার পর ২৫ টাকা বোনাস আসবে । এরপর ১০০০ টাকা কাউকে Bikash সেন্ড মানি করলে ১০ টাকা পাবেন। তারপর আবার কাউকে ২০০০ টাকার সেন্ড মানি করলে পাবেন ১৫ টাকা। মনে রাখবেন কিন্তু, সেন্ড মানি ট্র্যানজেকশন গুলো করতে হবে সচল বিকাশ একাউন্টে। এই পর্যন্ত সর্বমোট বোনাস হলো ১২৫ টাকা। বাকী আছে ২৫ টাকা।

???? ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Bikash অ্যাপে লগইনের ২য় মাসে ২০০০ টাকা  তার বেশি ক্যাশ আউট করলে ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন। সুতরাং হয়ে গেল ১৫০ টাকা।


 
উপরোক্ত বোনাসগুলো Bikash অ্যাপে লগইন করার ৭ দিনের মধ্যে ১ম বার মোবাইল রিচার্জ করার পর ও পরবর্তী ২ মাস সময় পর্যন্ত প্রযোজ্য হবে। এই ধাপগুলোর যেকোনো একটি মিস করলে পরের বোনাসটি নাও পেতে পারেন।

বিকাশ একাউন্টে ১৫০ টাকা পর্যন্ত জিতুন
মনে রাখবেন, ক্যাশব্যাক বোনাসগুলো দুই কর্মদিবসের মধ্যে দেয়া হবে। ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত এই অফারটি চলবে। আগে কখনো Bikash অ্যাপ ব্যবহার করা হয়নি এমন মোবাইল হ্যান্ডসেটের জন্য Offer প্রযোজ্য হবে।