হঠাৎ অসুস্থ পাইলট,প্রশিক্ষণ না নিয়েই প্লেন উড়িয়ে স্বপ্ন পূরণ করছেন ‘ভিডিও’

হঠাৎ অসুস্থ পাইলট,প্রশিক্ষণ না নিয়েই প্লেন উড়িয়ে স্বপ্ন পূরণ করছেন ‘ভিডিও’
সংগৃহীত ছবিঃ স্টার জলসা

প্রথমবার উড়োজাহাজে উঠে কোনো প্রকার প্রশিক্ষণ না নিয়ে পাইলটের ভূমিকা দেখা যাবে ‘তিতলি’ সিরিয়ালের নায়িকাকে। ভারতীয় টেলিভিশন স্টার জলসায় এ ধারাবাহিকটির প্রোমো প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া গুলোতে আসতেই হাসির খোরাক টিম তিতলি। টিআরপি তালিকায় এত দিনে  সেভাবে সাড়া না ফেললেও এখন কলকাতায় টপ অব দ্য টাউন ‘তিতলি’। আরিয়ান ভৌমিক ও মধুপ্রিয়া চৌধুরী অভিনীত ধারাবাহিকের প্রোমো দেখে মাথায় হাত দর্শকদের।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ছোটবেলার স্বপ্ন ছিলো পাইলট হওয়ার স্বপ্ন যখন ভেঙে চুরমার হয়ে যায় তিতলির,স্বামী সানিকে নিয়ে জীবনে প্রথমবার প্লেনে চড়েন সেই সময়। তবে বরের আশ্বাস, হেরে যেও না তুমি।সুযোগ ঠিক পাবে নিজেকে প্রমাণ করার। সেই কথা ঠিক ফলে যেতে বেশি সময় লাগল না। হঠাৎ বুকে ব্যথা নিয়ে চালকের সিট ছেড়ে উঠে পড়লেন পাইলট। সহকারী পাইলট তখন নীরব দর্শকের ভূমিকায়, ককপিটে তখন সানিকে সঙ্গে নিয়েই ঢুকে পড়ল তিতলি।

এরপর টপাটপ একের পর এক বটন টিপে ককপিটের দায়িত্বে তিতলি! তাও আবার বিনা প্রশিক্ষণে। বিমানের বাকি কর্মীরা নীরব দর্শকের ভূমিকায়। তিতলি কি পারবে যাত্রীদের বিপদ থেকে প্রাণ বাঁচাতে? সেই প্রশ্নই ছুঁড়ে দেয়া হয়েছে প্রোমো ভিডিও'তে। সিরিয়ালে সময় ছোটবেলায় এক প্লেন ক্র্যাশের আওয়াজে তিতলির শ্রবণশক্তি নষ্ট হয়ে যায়। তখন তার পাইলট হওয়ার স্বপ্নে মূল বাধা বধিরতা।

শ্রবণশক্তিহীন মানুষ পাইলট হওয়ার সার্টিফিকেট পেতে পারেন বাস্তব জীবনেও, পাঁচ ধরনের উড়োজাহাজ চালানোর ছাড়পত্র পেতে পারেন তারা। তবে প্রশিক্ষণ ছাড়া প্লেন চালানো সম্ভব নয়। তাই এই প্রোমো ঘিরে ব্যাপক বিদ্রূপের মুখে তিতলি। 

ভিডিও দেখতে ক্লিক করুনঃ