RRR (2022) Full Movie Download | RRR-এর একটি টিকিটের দাম | RRR full HD movie | RRR সিনেমার টিকিটের দাম কত

RRR (2022) Movie Download In Hindi 720P, 1080P | RRR full HD movie LEAKED online by Tamilrockers, Ram Charan, Jr NTR starrer hit by piracy RRR-এর একটি টিকিটের দাম জানেন?তামিলরকার্স, রাম চরণ, জুনিয়র এনটিআর অভিনীত জলদস্যুতায় আক্রান্ত RRR ফুল এইচডি মুভি অনলাইনে ফাঁস হয়েছে, RRR Ticket Price, আর আর আর মুভি দেখুন

RRR (2022) Full Movie Download | RRR-এর একটি টিকিটের দাম | RRR full HD movie | RRR সিনেমার টিকিটের দাম কত
সংগৃহীত

মুক্তি পেল "RRR" প্রথম দিনেই ধরা দিল অনুরাগীদের বাঁধভাঙা উল্লাস

25 মার্চ মুক্তি পেয়েছে এস এস রাজামৌলির প্রতীক্ষিত ছবি ম্যাগনাম অপাস আর আর। এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে যাদের রামচরণ ও জুনিয়র এনটিআর এর মত পিরিয়ড ড্রামা তেলুগু সিনেমার সবচেয়ে জনপ্রিয় বড় দুই তারকাকে। এছাড়াও ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট এবং অজয় দেবগন।

 

 

ছবি মুক্তির বিষয়কে কেন্দ্র করে চলচ্চিত্র প্রযোজক এবং বাণিজ্যিক বিশেষজ্ঞ গিরিশ জানান, "RRR এই শুক্রবার অর্থাৎ মুক্তির দিনই বক্স অফিসে রেকর্ড তৈরি করতে প্রস্তুত। আমি শুধু ভারতের সমস্ত ভাষা থেকে প্রায় 150 কোটি টাকার গ্রস ওপেনিং আশা করছি।"

 

 

এছাড়া RRR - এর বাজেটে এস এস রাজামৌলি পরিচালিত শেষের ছবি বাহুবলী দ্য কনক্লুশন এর বাজেট থেকে অন্তত 100 কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে । ঐ দিন সেই প্রসঙ্গে অন্ধপ্রদেশের মন্ত্রী পার্নি নানি সংবাদ মাধ্যমকে জানান, আমরা আর আর আর নির্মাতাদের কাছ থেকে একটি আবেদন পেয়েছি সেই তথ্য অনুসারে প্রযোজকরা জিএসটি এবং কাস্ট, কলা-কুশলীদের বেতন বাদ দিয়ে সিনেমাটিতে 336 কোটি টাকা ব্যয় করেছেন। মুখ্যমন্ত্রীর কাছে শীঘ্রই ফাইলটি  পৌঁছে যাবে এবং আমরা সিনেমার টিকিটের দাম আরও বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত নেব।

 

 

RRR এর জন্য তেলেঙ্গানায় সংশোধিত টিকিটের দাম কেন  দ্বি ধারী তলোয়ার হতে পারে?

এই ছবিটির পরিচালক এস এস রাজামৌলি আর আর আর তাঁবুর খুঁটি ফিল্ম হিসাবে বিল করা হয় যেটিতে পারিবারিক দর্শকদের আকৃষ্ট করার সম্ভাবনা রয়েছে যারা মহামারী চলাকালীন সময়  ওটিটি প্লাটফর্মে আবদ্ধ হয়েছিলেন, পুনরায় সিনেমা হলে। 25 শে মার্চ মুক্তি পাওয়া বহুল আলোচিত ছবিটি অগ্রিম বুকিং হয়েছে টিকিটের দাম বাড়ানো সত্বেও।

 

 

তারা জানান, হায়দ্রাবাদের একটি মাল্টিপ্লেক্সের প্রথম তিন দিনের জন্য (25 থেকে 27 মার্চ) একটি টিকিটের দাম 413 ইন্ডিয়ান রুপি । Bookmyshow App এর মাধ্যমে ভোগ করা হলে একটি টিকিটের দাম 450 রুপি একটি সিঙ্গেল স্কিন এর টিকিটের দাম 230 রুপি। আগামী এক সপ্তাহের জন্য ২৮ মার্চ থেকে ৩ এপ্রিল) মাল্টিপ্লেক্সের টিকেট আর আর আর সিঙ্গেল স্ক্রিনে প্রতিটি 354 রুপি এবং 210 রুপি খরচ হবে বলে জানা গেছে।

 

 

18 মার্চ, তেলেঙ্গানা সরকারের স্বরাষ্ট্র বিভাগ রাজ্য জুড়ে থিয়েটার মালিকদের প্রথম 10 দিনের জন্য টিকিটের মূল্য সংশোধন করার অনুমতি দিয়ে একটি নির্দেশ জারি করেছে। RRR, ফিল্মটির প্রোডাকশন হাউস ডিভিভি Entertainment একটি অনুরোধ মেনে নিয়ে। শীতাতপ নিয়ন্ত্রিত এবং এয়ার-কুলড থিয়েটারগুলিকে প্রথম তিন দিনের জন্য 50 রুপি এবং পরবর্তী এক সপ্তাহের জন্য 30 রুপি  বাড়ানোর অনুমতি দেওয়া হয়েছে। রিক্লাইনার আসনের জন্য, প্রথম তিন দিনের জন্য 100 রুপি এবং পরবর্তী এক সপ্তাহের জন্য 50 রুপি  বৃদ্ধির অনুমতি দেওয়া হয়েছে। সরকার প্রথম 10 দিনের জন্য থিয়েটারগুলিকে পাঁচটি শো প্রদর্শনের অনুমতি দিয়েছে।

 

হার এই সংশোধন শুধুমাত্র প্রযোজ্য আরআরআর. যাইহোক, 2021 সালের ডিসেম্বরে টিকিটের দাম বৃদ্ধির মাত্র কয়েক সপ্তাহ পরে এই সংশোধন করা হয়। তখন ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিনিধি, পরিবেশক এবং প্রদর্শকদের অনুরোধ মেনে নিয়ে রাজ্য সরকার টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করেছিল 50 রুপি  এবং সর্বোচ্চ ₹। শীতাতপ নিয়ন্ত্রিত থিয়েটারের জন্য 150 (জিএসটি ব্যতীত)। মাল্টিপ্লেক্সগুলিকে সর্বাধিক ₹250 (GST বাদে) চার্জ করার অনুমতি দেওয়া হয়।

 

প্রাক-মহামারী বছরগুলিতে, হায়দ্রাবাদে মাল্টিপ্লেক্স টিকিটের দাম ছিল প্রায় 150 রুপি  থেকে 175 রুপি , এবং IMAX/বড় স্ক্রীন টিকিটের দাম ছিল প্রায় 225 রুপি  থেকে 250 রুপি ।

 

এখানে বড় বাজেটের ছবি যেমন আখন্দ, পুষ্প এবং ভীমলা নায়ক থিয়েটার ব্যবসায় প্রফুল্লতা আনতে সক্ষম হয়েছিল যা মহামারীর ক্ষতির সম্মুখীন হয়েছিল, কিন্তু মাঝে মাঝে বাদ দিয়ে অনেক মাঝারি এবং ছোট বাজেটের চলচ্চিত্রের জন্য পাতলা হতে থাকে শ্যাম সিংহ রায় বা ডিজে টিল্লু.।

 

তেলেঙ্গানা প্রদর্শক সমিতির একজন প্রতিনিধি, নাম প্রকাশ না করার শর্তে, টিকিটের উচ্চ মূল্য আরআরআর স্বল্পমেয়াদে উপকারী হতে পারে এবং পোস্ট-কে পুঁজি করতে সাহায্য করতে পারে- বাহুবলী পরিচালক রাজামৌলির ছবি এবং এ-লিস্ট তারকা রাম চরণ এবং এনটিআর-এর উপস্থিতি, কিন্তু দীর্ঘমেয়াদে ব্যবসার জন্য ভাল নাও হতে পারে: 

 

“এই গ্রীষ্মে আরও কয়েকটি বড়-বাজেট এবং তারকা-নেতৃত্বাধীন চলচ্চিত্র মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদি চিরঞ্জীবীর টিকিট আবার সংশোধন করা হয় আচার্য বা মহেশ বাবুর সরকারু ভারি পাতাউদাহরণস্বরূপ, এটি পারিবারিক দর্শকদের সিনেমা হলে ঘন ঘন আসা থেকে বিরত রাখতে পারে যদি না চলচ্চিত্রটি সত্যিই বড় পর্দার অভিজ্ঞতার যোগ্য একটি দর্শন হয়। ওপেনিং উইকএন্ডে সাব-পার রিঅ্যাকশন পেলে একটি ফিল্ম ফাঁস হয়ে যাওয়ারও আশঙ্কা থাকে, যেমন রাধে শ্যাম

 

যদিও পরিবেশক এবং প্রদর্শক উভয়ই টিকিটের হার এবং রাজস্ব ভাগাভাগি সম্পর্কে কথা বলতে রেকর্ডে যেতে অস্বীকার করেন, একজন প্রদর্শক স্বীকার করেন যে এটি একটি টানাপোড়েন। জানা গেছে, জন্য বন্টন অধিকার আরআরআর রায়ালসিমা, নিজাম, অন্ধ্র অঞ্চলের জন্য ₹50 থেকে ₹100 কোটি টাকা ব্যাগ করা হয়েছে এবং তারা, ঘুরে, টিকিটের দাম বাড়ানোর জন্য প্রদর্শকদের অনুরোধ করেছিল: “মাল্টিপ্লেক্সগুলি একটি ভাল শেয়ার পেতে পরিবেশকদের সাথে আলোচনা করে, যখন একক স্ক্রীনগুলি কম শতাংশ পায়,” একজন প্রদর্শক বলেছেন।

 

হায়দরাবাদের সিনেমা হলগুলি তেলেগু এবং হিন্দিতে 2D এবং 3D সংস্করণের প্রদর্শন করছে। মাল্টিপ্লেক্স যেমন প্রসাদ এবং এএমবি 30 টিরও বেশি শো প্রদর্শন করবে আরআরআর উদ্বোধনী দিনে।

 

 

বড় বাজেটের ছবির আসল পরীক্ষা শুরু হয় ওপেনিং উইকএন্ডের পর। একটি তারার উপস্থিতি খোলার গ্যারান্টি দিতে পারে, কিন্তু বারবার দেখা এবং পরিবারের ভিড় শুধুমাত্র পরের সপ্তাহে কমতে থাকে। যদি আরআরআর ভালভাবে ধরে রাখতে পারে, এটি অন্য হতে পারে বাহুবলী। যদি এটি পরিমাপ না করে, তাহলে এটি প্রযোজক, পরিবেশক এবং প্রদর্শকদের OTT-অভ্যস্ত দর্শকদের আকৃষ্ট করার জন্য তাদের কৌশলগুলি পুনর্বিবেচনা করতে পারে।

 

এদিন ছবি দেখার পর পরিচালক ববি নিজেস্ব ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “#RRR হল মাস্টার ক্রাফ্টসম্যান @ssrajamouli garu-এর মাস্টারপিস ছবি। রামচরণ এবং জুনিয়র এনটিআর-এর অসামান্য অভিনয় মুগ্ধ করেছে। সবাইকে অভিনন্দন।”

 

 

আশিস চঞ্চলানি অনুরাগীদের মতামত জানতে ট্যুইট করে লিখেছেন, “কেমন #RRR বন্ধুরা?! আমি নিশ্চিত রাজামৌলি স্যার আরেকটি ব্লকবাস্টার করেছেন! আপনার মতামত কি?” এছাড়াও এক নেটবাসী ছবিটি দেখার অভিজ্ঞতা শেয়ার করে লিখেছেন, “#RRR যে একটি বিশুদ্ধ বিনোদন, তা ছবির প্রতিটি ফ্রেমে, দৃশ্যে ফুটে উঠেছে। প্রত্যেকের অভিনয় দারুন।”

ভিডিও দেখুনঃ

ডাউনলোড লিংক 

RRR Full Movie  

RRR 2022 Movie download in Hindi 480p, 720p, 1080p & RRR Hindi Film Stream Online RRR telugu full movie watch online RRR Torrent download in magnet. We have added more than one of the movies as below.

Below, we have provided the RRR hindi movie download in hd. The movie file will run till the end of the video. RRR Movie is given in a whole lot of versions ranging from HDRip, Bluray, BRRip, WEBRip, WEB-DL, NF releases.