রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার ২০২২ । Robi to Banglalink Balance Transfer Code

রবি নিয়ে এলো ব্যালেন্স ট্রান্সফার সার্ভিস। রবি ব্যবহারকারীরা এখন রবি থেকে রবি  এবং বরি থেকে বাংলালিংকে সহজেই ব্যালেন্স ট্রান্সফার করতে পারবে।

রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার ২০২২ । Robi to Banglalink Balance Transfer Code
Robi to Banglalink Balance Transfer

আপনার জীবনকে আরও সহজ এবং দ্রুতগামী করতে রবি নিয়ে এলো ব্যালেন্স ট্রান্সফার সার্ভিস। রবি ব্যবহারকারীরা এখন রবি থেকে রবি  এবং বরি থেকে বাংলালিংকে সহজেই ব্যালেন্স ট্রান্সফার করতে পারবে। তবে ব্যালেন্স ট্রান্সফার করার জন্য আপনাকে কিছু নিয়ম অনুসরণ করতে হবে। আজ আমি আপনাদের সাথে সেই পদ্ধতি গুলো শেয়ার করবো যা আপনারা খুব সহজেই এবং ঝামেলা ছাড়াই রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার করতে সাহায্য করবে। 

কিভাবে রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার করবেন? 


আপনি যদি রবি ব্যবহারকারী হয়ে থাকেন এবং রবি থেকে ব্যালেন্স ট্রান্সফার করার পদ্ধতি জানতে চান তাহলে এই বিষয়টি অবশ্যই আপনার জন্য সাহায্যকারী। ব্যালেন্স ট্রান্সফারের জন্য আপনাকে প্রথমে একটি মেসেজ করতে হবে যার জন্য আপনাকে কোন খরচ বহন করতে হবে না। চলুন দেখি কিভাবে রবি থেকে ব্যালেন্স ট্রান্সফার করতে হয়ঃ 
রবি থেকে ব্যালেন্স ট্রান্সফারের জন্য নিবন্ধন বাধ্যতামূলক নয়। তাই এই পরিষেকটি আপনার নিতে হবে ।  
ব্যালেন্স ট্রান্সফার করতে এসএমএস বডিতে শুধুমাত্র একটি টেক্সট করতে হবে এবং টাকার পরিমাণ (যেমন 50 টাকা) টাইপ করুন এবং 1212 নাম্বারে সেন্ড করুন এবং যেই নাম্বারে টাকা পাঠাতে চান সেই নাম্বারটি টাইপ করুন।  (যেমনঃ 018××××××××)
উদাহরণস্বরূপঃ (50tk) টাইপ করুন এবং 1212018×××××××× নাম্বারে পাঠান। এরফলে আপনাকে একটি এসএমএস পাঠানো হবে যার দ্বারা আপনার ব্যালেন্স ট্রান্সফার হয়েছে কিনা সেটা নিশ্চিত হতে পারবেন।  আশা রাখছি আমার বলা আপনি বুঝতে পেরেছেন এবং ব্যালেন্স ট্রান্সফার উপভোগ করতে পারবেন। 

রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার কোড  -  Robi to Banglalink Balance transfer code

রবিতে ব্যালেন্স ট্রান্সফার করার জন্য এখন কোন নিবন্ধন এর প্রয়োজন হয় না। আপনাকে ব্যালেন্স ট্রান্সফার করার জন্য মেসেজ অপশনে গিয়ে টাকার পরিমাণ (50) লিখুন এবং গ্রাহকের নাম্বারে এসএমএস পাঠিয়ে দিন 
★ধাপ ১ঃ রবি সিম থেকে *123*4*1# ডায়াল করুন।
★ধাপ ২ঃ টাকার পরিমাণটা লিখুন তবে সর্বোচ্চ 100 টাকা ট্রান্সফার করতে পারবেন। 
★ধাপ ৩ঃ গ্রাহকের নাম্বারটি লিখুন।
★ধাপ ৪ঃ আপনার ব্যালেন্স ট্রান্সফার সফল হয়েছে। 
কিভাবে রবি থেকে ব্যালেন্স ট্রান্সফার করবেন আশাকরি বুঝতে পেরেছেন যদি প্রক্রিয়াটি কাজ না করে তাহলে পুনরায় চেষ্টা করুন।  



ব্যালেন্স ট্রান্সফারের খরচ (চার্জ)


★দাতার জন্য 2 টাকা + ভ্যাট এসডি, এসসি চার্জ নেওয়া হবে।
★গ্রহীতার জন্য 2 টাকা + ভ্যাট এসডি, এসসি চার্জ নেওয়া হবে। (গৃহীত  টাকা থেকে)



ব্যালেন্স ট্রান্সফারের জন্য কিছু শর্তাবলীঃ-


★ এই সংযোগটি  ব্যবহার করার জন্য ব্যালেন্স ট্রান্সফার ব্যবহারকারীকে ন্যূনতম 30 দিন চালু থাকতে হবে।  
★প্রিপেইড গ্রাহক একদিনে সর্বোচ্চ 500 টাকা ট্রান্সফার করতে পারবেন। 
★পোষ্টপেইড গ্রাহক একদিনে সর্বোচ্চ 500 টাকা ট্রান্সফার করতে পারবেন তবে প্রতি ট্রান্জাক্শন-এ 300 টাকার বেশি ট্রানস্ফার করতে পারবে না।
★ট্রান্সফারের পরিমাণ অবশ্যই পূর্ণ সংখ্যা হতে হবে। 
★এছাড়াও (ভয়েজ) নির্দেশনার মাধ্যমেও আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। এজন্য আপনাকে রবি নাম্বার থেকে 1210 নাম্বারে ডায়াল করে তাদের নির্দেশনা অনুযায়ী ডায়াল করে ব্যালেন্স ট্রান্সফার করতে হবে।  





পরিশেষে রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার

আপনার কাছে রবি থেকে বাংলালিংকে  ব্যালেন্স ট্রান্সফারের এখন অনেক তথ্য বিদ্যমান। তাই আপনি যদি রবি ট্রান্সফারকারি হন তাহলে উপরোক্ত তথ্যের মাধ্যমে আপনি সহজেই রবি থেকে বাংলালিংকে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।



আশা করছি আমার লেখা আর্টিকেল এর মাধ্যমে রবি থেকে বাংলালিংকে কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করতে হয় সেটা আপনারা বুঝতে পেরেছেন এছাড়াও আরও যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে আমাকে অবশ্যই কমেন্ট বক্স এর মাধ্যমে আপনার মন্তব্য জানাবেন। 

@বিডি_বাংলার_নিউজ